শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Hooghly: 'আজ থেকে হুগলি আমার দ্বিতীয় ঘর', প্রচারের শুরুতেই সাড়া ফেললেন রচনা

Pallabi Ghosh | ১৬ মার্চ ২০২৪ ২২ : ১৪Pallabi Ghosh


মিল্টন সেন, হুগলি: কোনও ব্যক্তিগত আক্রমণ নয়। ওটা বিজেপির কালচার। ঘনিষ্ট সহকর্মী লকেট তাঁর বিরুদ্ধে যাই বলে বলুন। তিনি লকেটের প্রসঙ্গে কিছু বলবেন না। কারণ দল তাঁকে সেই শিক্ষা দেয়নি। সবটাই রাজনৈতিকভাবে জবাব দেবেন। শনিবার চুঁচুড়ায় সাংবাদিক সম্মেলনে এই কথা বললেন হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিনেত্রী রচনা ব্যানার্জি। এদিন তিনি বললেন, "মানুষের সঙ্গে আছি, থাকব। দিদি নম্বর ওয়ান আমাকে পরিচিতি দিয়েছে। দিদি আমাকে নতুন মঞ্চ দিয়েছেন, সম্মান দিয়েছেন। আমি সেই সম্মানের মর্যাদা রাখব।" হুগলিতে এসে তিনি অভিভূত। দলীয় নেতৃত্বের অকল্পনীয় সাহায্য পেয়েছেন। এই সুযোগ পেয়ে তিনি গর্বিত। "মানুষের সেবা করে যাব। আজ প্রথম হুগলিতে এসেছি। অসংখ্য মানুষের আশীর্বাদ পেয়েছি। এখন থেকে হুগলি আমার দ্বিতীয় ঘর।", বললেন রচনা।
বহু আন্দোলনের সাক্ষী সিঙ্গুর। শুক্রবার সেই সিঙ্গুর থেকেই প্রচার শুরু করলেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী রচনা ব্যানার্জি। আর দিদি নম্বর ওয়ান-কে দেখতে উপচে পড়ল মানুষের ভিড়। প্রার্থী ঘোষণার সময় থেকেই রচনা সিঙ্গুর থেকে তাঁর প্রচার শুরু করার কথা বলেছিলেন। সেই অনুযায়ী এদিন দুপুর দুটো নাগাদ সিঙ্গুরে এসে পৌঁছন রচনা। প্রথমে সিঙ্গুর ডাকাত কালীমন্দিরে পুজো দেন। একইসঙ্গে পুজো দেন পাশে থাকা একটি শিব মন্দিরেও। তৃণমূলের তারকা প্রার্থীকে একবার দেখার জন্য প্রচুর মানুষের ভিড় জমে ডাকাত কালীমন্দির চত্বরে। উলুধ্বনি দিয়ে, শঙ্খ বাজিয়ে ঢাকের বাজনায় স্বাগত জানানো হয় তৃণমূল প্রার্থীকে। পাশাপাশি ফুল ছড়িয়ে স্বাগত জানানো হয় তাঁকে। পুজো সেরে ডাকাত কালীমন্দির থেকে বেরিয়ে পায়ে হেঁটে রতনপুর লোহা পট্টিতে যান রচনা। পথে দলীয় কর্মীদের দেওয়ালে লিখনে অংশগ্রহণ করেন। তুলি ধরে দেওয়াল লেখেন। হাসিমুখে সকলকে হাত নেড়ে জানান দেন তিনিই দিদি নম্বর ওয়ান। আর ভিড় সামলাতে রীতিমতো হিমসিম অবস্থা হয় তৃণমূল বিধায়কদের।
হুগলি লোকসভা কেন্দ্রের অন্তরগত সাতটি বিধানসভা সিঙ্গুর, ধনিয়াখালী, চন্দননগর, চুঁচুড়া, সপ্তগ্রাম, বলাগড় ও পান্ডুয়া। লোহাপট্টি এলাকায় পৌঁছনোর পর প্রার্থীকে নিয়ে বৈঠক করেন পাঁচ বিধানসভার বিধায়ক এবং তৃণমূল নেতৃত্ব। বৈঠকে প্রচারের ধরণ, কৌশল, রোড শো, সভা ইত্যাদি নানা বিষয়ে আলোচনা হয়। তৃণমূল নেতৃত্বের তরফে জানানো হয়েছে মূলত নির্বাচনী রণকৌশল ঠিক করার জন্যই এই বৈঠক। লোহাপট্টিতে বৈঠক এবং কর্মিসভার পর ধনিয়াখালি বিধানসভা কেন্দ্রে যান রচনা। সেখানে ধনিয়াখালি বাসস্ট্যান্ডে সভা করেন। সেখান থেকে আসেন চুঁচুড়া। তালডাঙ্গায় রাজরাজেশ্বরী মন্দিরে পুজো দেন। চুঁচুড়া খাদিনার মোড়ে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করেন রচনা।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

'কোত্থেকে পাশ করেছেন?' ইঞ্জিনিয়ারকে ধমক দিয়ে প্রশ্ন করলেন মন্ত্রী...

জাল নোট পাচারের জন্য মুর্শিদাবাদে আসা,কিন্তু পরিণতি কতটা ভয়ঙ্কর হতে পারে জানেন?...

লাউড স্পিকার বাজিয়ে বিশ্বকর্মা পুজোর জলসা, বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ...

পুকুরে মাছ চাষের রমরমায় কমছে পদ্ম-চাষ, পুজোর আগে ভরসা কেবল হিমঘর! ভাবনা বাড়ছে মালদায় ...

ডিভিসির ছাড়া জলে জলমগ্ন হুগলির একাংশ, কোমর জলে বাড়িঘর, নৌকো করে চলছে কাজ...

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন



সোশ্যাল মিডিয়া



03 24